The Top Bangla Jokes Hasir Golpo Collection


Read some selected Bangla jokes. Bangla Hasir goplo porun ar hasun nije nije. mone rakben haisi hocce best medicine in the world.

Jokes: 01
সেনাদের শারীরিক কসরত চলছিল। প্রশিক্ষক চিৎকার করে বললেন, ‘গার্ডস! আকাশের দিকে মুখ করে শুয়ে পড়ো! দুই পা ওপরে তোলো!’
সেনারা চটজলদি তা-ই করলেন। প্রশিক্ষক আবার বললেন, ‘এখন, সাইকেল চালাও!’

সেনারা সবাই অদৃশ্য সাইকেলের প্যাডল ঘোরাতে লাগলেন। কিছুক্ষণ করার পর এক সেনাসদস্য হঠাৎ পা স্থির করলেন।

প্রশিক্ষক ধমকের সুরে বললেন, ‘হেই ! তুমি ঘোরাচ্ছ না কেন?’ সেনাসদস্য বললেন, ‘অনেকক্ষণ প্যাডল ঘুরিয়েছি, স্যার। এখন সাইকেলটা নিজ থেকেই চলছে!’

Jokes: 02
বিড়াল : তোমার বয়স কত?
হাতি : ৫ বছর।
বিড়াল : কিন্তু তুমি দেখতে তো অনেক বড়।
হাতি : I’m Complan boy, তা তোমার বয়স কত?
বিড়াল : ১০ বছর।
হাতি : কিভাবে? তুমি তো দেখতে অনেক ছোট।
বিড়াল : আমি Ponds Age Miracle ব্যবহার করি !!

Jokes: 03
ডাক্তারের চেম্বারে এসেছে এক রোগী।

‘বলুন কী সমস্যা?’

‘ডাক্তার সাহেব, আমার নাম শহীদুল হক। বয়স ৩৫, একটা মাল্টিন্যাশনাল কম্পানিতে আছি। নাম শুনে থাকবেন হয়তো। অনেক বিখ্যাত একটা কম্পানি। গত বছর বেস্ট অ্যাওয়ার্ড পেয়েছে। দুর্নীতি আর ভেজালের এই শহরে এই একটাই কম্পানি, যেটা দাঁড়াতে পেরেছে মাথা উঁচু করে। বক পাখির মতো। বক পাখি চিনেন তো? ওই যে…..

‘আরে আরে দাঁড়ান’, দুই হাত তুলে থামালেন ডাক্তার। ‘আপনার সমস্যাটা কী সেটা তো বলুন?’

‘সমস্যা তো আমার না। আমার স্ত্রীর।’

‘কী সমস্যা?’

‘ও একটু বেশি কথা বলে।’

‘কাম সারছে!’ বিড়বিড় করলেন ডাক্তার সাহেব।


Jokes: 04
স্বামী- স্ত্রী প্রচন্ড ঝগড়ার পর…………..

স্ত্রী কাপড় চোপড়সহ ব্যাগ গোছানোশুরু করল।
স্বামীঃ ব্যাগ গোছাও কেন?

স্ত্রীঃ আমি আমার মায়ের কাছে চলে যাচ্ছি।

এরপর স্বামীও ব্যাগ গোছানো শুরু করল।

স্ত্রীঃ তুমি আবার কই যাও!!!
স্বামীঃ আমিও আমার মায়ের কাছে চলে যাচ্ছি।

স্ত্রীঃ তাহলে আমাদের এই ৯ টা বাচ্চাকাচ্চা দেখবে কে???

স্বামীঃ তুমি তোমার মায়ের কাছে যাচ্ছ, fine, আমিও আমার মায়ের কাছে যাচ্ছি।

সেই অনুযায়ী বাচ্চাকাচ্চাদের ও তাদের মায়েরকাছেই যাওয়া উচিত।

Jokes: 05
চোরকে বেঁধে রেখে পুলিশের কাছে নালিশ করতে এসেছে গেরস্ত।
পুলিশ: আপনি বলছেন যে আপনি চোরকে চেয়ারের সঙ্গে বেঁধে রেখে এসেছেন?

গেরস্ত: জি, স্যার । দুই পা চেয়ারের সঙ্গে ভালো করে বেঁধে এসেছি।

পুলিশ: শুধু পা বেঁধেছেন?
গেরস্ত: জি, স্যার।

পুলিশ: গর্দভ কোথাকার! মুখ না বাঁধলে চলবে কী করে? সে তো সাহায্যের জন্য অন্য কাউকে ডাকলেই তার বাঁধন খুলে দিয়ে যাবে!


Jokes: 06
বাসর রাতে স্বামী তার স্ত্রীর কথোপকথোন:

স্বামী : এই, বিয়ের আগে তোমার কয়টা বয়ফ্রেন্ড ছিল??
স্ত্রী কোন কথা না বলে সেখান থেকে উঠেগিয়ে একটা খাম নিয়ে এসে স্বামীর হাতে ধরিয়ে দিল । খামের মধ্যে ছিল কিছু চালআর ২০০ টাকা ।

স্বামী : এইটা কি ??
স্ত্রী : না মানে, আমি যখন কারো প্রেমেপড়তাম তখন ১টা করে চাল এই খামে ঢুকিয়েরাখতাম ।

স্বামী খাম খুলে চাল গোনা শুরু করল ১,২,….. ৭টা ।
স্বামী : ও তার মানে ৭টা বয়ফ্রেন্ড ছিল?? আজকালকার যুগে এইটা কোন ব্যাপারই না ।।
আচ্ছা আর এই ২০০ টাকা কিসের??
.
.
.
.
.
.
.
স্ত্রী : না মানে, গতকালকে ৪কেজি চাল বিক্রি করছি ।